গুগল অ্যাডসেন্স থেকে অর্থ উপার্জন করুন খুব সহজে।

Rate this post

Easy earn Money with Google AdSense

গুগল এডসেন্স থেকে সহজে ইনকাম করায় যায় এর চেয়ে সহজ উপায় আসলে অন্য কোন সেক্টরেই খুব সহজে ভালো ইনকাম নিয়ে আসা যায় না । প্রতিদিন আপনার সময় মত যে কোন লিখে ফেলুন অন্যদের চেয়ে অলাদা কিছু ব্যাস হয়ে গেল,নিজের মত আপনি কিছু লেখালেখি করে আপনার ওয়েবসাইটে বা একটি ব্লক সাইট তৈরি করে দিলে দুই তিন মাসের মধ্যে আপনি সেখান থেকে এডসেন্স নিয়ে আসতে পারবেন এবং ইনকাম শুরু করতে পারবেন তাহলে চলুন জেনে নেওয়া যাক আসলে কি কি দরকার ব্লক সাইডের জন্য।

পনার যদি মোটামুটি লেখালেখির অভ্যাস থাকে বা মোটামুটি একটু লিখতে পারেন তাহলেই শুরু করতে পারেন ব্লগিং এবং ব্লগিং থেকেই আপনি একটি এডসেন্স থেকে খুব সহজে খুব সহজেই একটি ভালো ইনকাম নিয়ে আসতে পারবেন ,প্রতিদিন আপনি আপনার সাইডে আপনি কিছু না কিছু লেখালেখি দেন ভালো ইনকাম আপনার মান্থলি আসবে অবশ্যই।

খুব সহজে ইউটিউব থেকে ইনকাম করার জন্য এখানে ক্লিক করুন

গুগল অ্যাডসেন্স থেকে অর্থ উপার্জন করুন কিভাবে একটি অ্যাকাউন্ট তৈরি করবেন সে সম্পর্কে জানুন অ্যাডসেন্স পাওয়ার নিয়ম কী? এখানে সবকিছু শিখুন. অ্যাকাউন্ট তৈরি করা থেকে শুরু করে অ্যাপ্লিকেশান থেকে অনুমোদন পর্যন্ত সবকিছু শিখুন।
গুগল তার ওয়েবসাইটের মাধ্যমে অ্যাডসেন্স দেয়। আপনি যদি ওয়েবসাইটের নিয়ম অনুসারে কিছু পোস্ট করেন। এবং যদি আপনি আবেদন করেন।AdSense অনুমোদন খুবই সহজ। গুগল অ্যাডসেন্স থেকে অর্থ উপার্জন করার জন্য কিছু প্রয়োজনীয়তা প্রয়োজন।

  1. কমপক্ষে 500 শব্দের প্রবন্ধ লিখতে হবে
  2. কমপক্ষে 25টি পোস্ট করতে হবে।
  3. হতে হবে.com/.net ডোমেইন
  4. প্রবন্ধ এবং ছবি মৌলিক হতে হবে

5.কোন কপি করা যাবে না

  1. একটি নামে 2টি অ্যাকাউন্ট থাকতে পারে না৷
  2. নিবন্ধগুলি অবশ্যই এসইও হতে হবে
  3. নির্দিষ্ট পৃষ্ঠা থাকতে হবে
  4. সহজ নকশা ভাল
  5. ওয়েবসাইটের গতি থাকতে হবে

সেগুলো পূরণ করে আবেদন করলে অনুমোদন হয়ে যাবে। নিবন্ধগুলি যে কোনও ভাষায় লেখা যেতে পারে তবে ইংরেজি আরও ভাল।

Google AdSense থেকে অর্থ উপার্জনের জন্য অ্যাকাউন্ট তৈরি করুন
একটি অ্যাকাউন্ট তৈরি করতে. গুগল অ্যাডসেন্সে টাইপ করে যেকোনো ব্রাউজারে সার্চ করুন। এখানে অনেকগুলো লিংক থাকবে। অ্যাকাউন্ট তৈরি করুন লিঙ্কে ক্লিক করুন। এটি শুধুমাত্র ইমেল দ্বারা করা যেতে পারে. সব তথ্য দিয়ে পুনরায় তৈরি করতে পারেন. যেকোনো উপায়ে একটি অ্যাকাউন্ট তৈরি করুন। আসল নাম এবং ঠিকানা ব্যবহার করুন। আগে ওয়েবসাইট প্রস্তুত করুন. এবং পরে একটি অ্যাকাউন্ট তৈরি করুন। মূল ওয়েবসাইটের সামগ্রী ব্যবহার করুন। ইংরেজি বিষয়বস্তু প্রদান করার চেষ্টা করুন. কবে সব শেষ হবে? অনুগ্রহ করে একাউন্ট খুলুন।

একাউন্ট খুললেই। আপনাকে ওয়েবসাইট জমা দিতে বলা হবে। অনুগ্রহ করে ওয়েবসাইটের লিঙ্কটি প্রদান করুন এখন আপনাকে জমা দেওয়ার জন্য একটি কোড দেবে। ওয়েবসাইটের হেডারে এটি রাখুন। কোড স্থাপন করা যাবে না. আপনি আপনার অ্যাকাউন্ট থেকে ভিডিও দেখতে পারেন. অথবা আপনি YouTube এ কটাক্ষপাত করতে পারেন। কোডটি লিখুন এবং জমা দিন। আপনার কাজ শেষ. Google কিছু চেক করতে 15 দিন সময় নেবে। সবকিছু ঠিক থাকলে। একেবারে অনুমোদন করা হবে। আর একটু সমস্যা হলে মেসেজ করে জানানো হবে। সেই সমস্যার সমাধান করুন এবং অনুমোদন পেতে এখনই জমা দিন।

অনুমোদন পাওয়ার পর কি করতে হবে
পরবর্তী কাজ হল বিজ্ঞাপন সেট আপ করা। বিজ্ঞাপন দুটি উপায়ে সেট করা যেতে পারে। স্বয়ংক্রিয় সেট এবং ইচ্ছামত নোট সেট. আপনি এত সেট করলে গুগলের অটো বিজ্ঞাপন দেখানো হবে। যেকোনো উপায়ে সেট করা যায়। বিজ্ঞাপন সেট করার পর কিছু নিয়ম মেনে চলতে হবে।

সতর্কতা
একবার বিজ্ঞাপন দেখানো শুরু হলে, আপনি আপনার ডিভাইস থেকে বিজ্ঞাপনগুলিতে ক্লিক করতে পারবেন না। তাহলে অনুমোদন বাতিল হয়ে যাবে। তাই আপনার ডিভাইস দিয়ে বিজ্ঞাপনে ক্লিক করা থেকে বিরত থাকুন। আয় শুরু হলে আপনি আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট সেট করুন। এবং কত দিন পরে আপনি পেমেন্ট নিতে চান তা সেট করুন, গুগল আপনার অ্যাকাউন্টে তা স্থানান্তর করবে।

লেখাটুকু পড়ে আপনার যদি বিন্দুমাত্র উপকারে আসে তাহলেই আমি মনে করব আমার এই কষ্ট করে লেখা টুকু সার্থক হয়েছে ।ধন্যবাদ সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনা করে আজকের লেখা শেষ করছি দেখা হবে অন্য কোন লেখায় অন্য কোন তথ্যে।

Leave a Comment